PaPaHD.com

Menu

 

How to Steal a Million (1966) user Review

মুভির নাম:

How to Steal a Million (1966)

হলিউডে কিছু ক্ল্যাসিক কমেডি মুভি রয়েছে যেগুলো না দেখলেই নয়। এই মুভিটি তারমধ্যে অন্যতম। মুভিটির কাস্টিং দেখেই আমার এটি দেখার আগ্রহ জন্মে প্রথমে।
মুভিটিতে অভিনয় করেছেন রোমান হলিডে, মাই ফেয়ার লেডি খ্যাত অড্রে হেপবার্ন, লরেন্স অব অ্যারাবিয়া খ্যাত পিটার ও টুল এবং দ্যা গুড, দ্যা ব্যাড এন্ড দ্যা আগলি মুভির দ্যা আগলি খ্যাত এলি ওয়ালাচ। তাছাড়া মুভিটি পরিচালনা করেছেন বেন হুর, রোমান হলিডে খ্যাত পরিচালক উইলিয়াম ওয়াইলার।

How to Steal a Million (1966)

কাহিনী: চার্লস বনেট নামে ফ্রান্সে একজন বিখ্যাত আর্ট সংগ্রাহক ছিলেন। কিন্তু এটি আসলে তার একটি ছদ্ম পরিচয় ছিল। মূলত চার্লস বনেট ছিলেন একজন দক্ষ জালিয়াত। তিনি মহামূল্যবান আর্ট সমূহের (যেমন: বিখ্যাত পেইন্টিং, মূর্তি প্রভৃতি) রেপ্লিকা নির্মাণ করে সেগুলো চড়ামূল্যে বিক্রয় করতেন। কিন্তু চার্লসের একমাত্র কন্যা নিকোল সবসময়েই তার বাবাকে এই জালিয়াতি পেশাটা ত্যাগ করতে বলতো। ইতোমধ্যে তার বাবার সেলিনি’র ভেনাস নামক এক অতিমূল্যবান মূর্তির একটি জাল রেপ্লিকা ছিলো। ফ্রান্সের বিখ্যাত ক্লেবার লাফায়াত মিউজিয়ামের কর্মকর্তাগণ সেলিনি’র ভেনাস মূর্তিটি মিউজিয়ামে প্রদর্শনীর জন্য নিয়ে যায় এবং মূর্তিটির ইন্স্যুরেন্স করবার জন্য চার্লসের থেকে অনুমতিও নেয়। কিন্তু চার্লস যখন শুনে ইন্স্যুরেন্সের পূর্বে মূর্তিটি এক্সপার্টের দ্বারা পরীক্ষা করা হবে তখন সে হতভম্ব হয়ে যায়। কারণ এটি ঘটলে তার এতদিনের যশ, খ্যাতি, প্রভাব, প্রতিপত্তি সবই ধূলিস্যাৎ হয়ে যাবে। এখন এই অবস্থায় নিকোল তার বাবার সাহায্যার্থে এগিয়ে আসে। শেষ পর্যন্ত কি ঘটে সেটা জানতে হলে দেখতে হবে এই অসাধারণ মুভিটি।

হ্যাপি ওয়াচিং।

Categories:   Movie Reviews

Tags:  

Comments

Powered by themekiller.com anime4online.com animextoon.com apk4phone.com tengag.com moviekillers.com